প্রধানমন্ত্রী হাওরবাসীর উন্নয়নে কাজ করছেন : পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, একটি ঘরেও নিরাপদ পানি ও ল্যাট্রিনের অভাব থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওর এলাকার পিছিয়ে পড়া মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরা হাওর অঞ্চলে উন্নয়নের কাজ করছি।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় সুনামগঞ্জের জগন্নাথপুরের আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত উপজেলায় নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থার উন্নয়ন প্রকল্পের আওতায় দরিদ্র পরিবারের মাঝে গভীর নলকূপ ও টুইন-পিট ল্যাট্রিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জগন্নাথপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলামের সভাপতিত্বে ও যুবলীগ নেতা সাইফুল ইসলাম রিপনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমেদ ও জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের সহকারী প্রকৌশলী আব্দুর রব সরকার।

পরে দুপুর ১২ টায় জগন্নাথপুর উপজেলা পরিষদের সম্মেলনকক্ষে উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান রচিত আত্মজীবনী ‘স্মৃতিময় দিনগুলো’ বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, লুতফুল রহমান, জগন্নাথপুর পরিকল্পনা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মধু সুধন ধর, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সাফরুজ ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি কল্যাণ কান্তি রায় সানি, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন প্রমুখ।