২৯ নভেম্বর ২০২১ ১২:৪৩ পূর্বাহ্ন

২৯ নভেম্বর ২০২১ ১২:৪৩ পূর্বাহ্ন

নন্দিত ডেস্ক

নভেম্বর ১৮, ২০২১
১২:১২ অপরাহ্ন


আমিরাতে বাংলাদেশি লেডিস গ্রুপের বর্ষপূর্তি


বাংলাদেশি লেডিস ইন ইউএই'র দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন ও নারী উদ্যোক্তা সম্মাননা অনুষ্ঠিত হয়।

শুক্রবার আজমানের কাসার আল জির্প হোটেল হলরুমে আয়োজিত অনুষ্ঠানটি ছিল অত্যন্ত জাঁকজমকপূর্ণ। বর্ষপূর্তির কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের শুরুতে ছিল জাতীয় সংগীত পরিবেশন, দেশাত্মবোধক গান ও নৃত্য পরিবেশন।

গ্রুপ অ্যাডমিন লিজা হোসেনের সভাপতিত্বে ও মডারেটর পারভিন জলি, শারমিন রাখি ও নওরিন রিমের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুবাই নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন ও তার সহধর্মিণী মিসেস আবিদা হোসেন।

বিশেষ অতিথি ছিলেন সিআইপি জেসমিন মাহাবুব, ইয়াসমিন আকতার মেরুনা, দুবাই আবির বাংলাদেশ বিজনেস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ এয়াকুব সৈনিক, সংগঠক জসিম মল্লিক, আহমেদ আলী জাহাঙ্গীর, জাকির হোসেন, মোহাম্মদ আদিল, প্রাণ গ্রুপের মার্কেটিং ম্যানেজার সিরাজুস সালেহিন, প্রাণ গ্রুপের ডিজিটাল মার্কেটিং কো-অর্ডিনেটর রুমা হাসান, সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদার, সাংবাদিক মাহবুব হাসান হৃদয় ও সাংবাদিক ওবায়দুল হক মানিকসহ অনেকে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অ্যাডমিন লাবণ্য আদিল। বক্তব্য রাখেন- মডারেটর পারভীন জলি, মডারেটর সাদিয়া আবছার, মডারেটর এন জে নিশু, গ্রুপ এক্সপার্ট মাকসুদা খানম, নাজমা সুলতানা, নাসরিন আকতার, শারমিন রাকি, নাজরিন রিম, মায়মুনা মিশু, আয়েশা হ্যাপি, শাহানা পারভীন, জাহিদা জাবিন প্রমুখ।