গাজীপুরে মা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার

গাজীপুর মহানগরীর দেশীপাড়া এলাকা থেকে মা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার রাত দেড়টার দিকে লাশ দুটি উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই দুজন হলেন মা ফেরদৌসী বেগম (২৬) ও তাঁর চার বছরের মেয়ে তাসনিয়া বেগম। ফেরদৌসীর বাড়ি গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বরাইয়া নরুন বাজার এলাকায়।

গাজীপুর মহানগরের সদর জোনের সহকারী পুলিশ কমিশনার রিপন চন্দ্র সরকার বলেন, গাজীপুরের দেশীপাড়া বিমানবাহিনীর টেক এলাকায় সড়কের পাশে মা ও মেয়ের লাশ দুটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী গাজীপুর সদর থানায় খবর দেন। খবর পেয়ে থানা-পুলিশ, র‌্যাব ও সিআইডির সদস্যরা ঘটনাস্থলে যান। সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ দুটি গতকাল রাত দেড়টার দিকে উদ্ধার করা হয়। মা ও মেয়ের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাদের হত্যা করে রাস্তার পাশে ফেলে গেছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

গাজীপুর মহানগর পুলিশের উপকমিশনার (অপরাধ) জাকির হাসান বলেন, ১০ বছর আগে ফেরদৌসীর বিয়ে হয়। পরে সেই স্বামীর সঙ্গে তাঁর ছাড়াছাড়ি হয়ে যায়। তাসনিয়া এই সংসারের মেয়ে। দুই বছর আগে স্থানীয় উবারচালক জয়নাল আবেদীনের সঙ্গে ফেরদৌসী বেগমের বিয়ে হয়। মা-মেয়ে কেন ও কোথায় খুন হয়েছে, তা এখনো স্পষ্ট নয়।