১৯ জানুয়ারী ২০২২ ০৪:৫৩ অপরাহ্ন

১৯ জানুয়ারী ২০২২ ০৪:৫৩ অপরাহ্ন

নন্দিত ডেস্ক

নভেম্বর ২৮, ২০২১
১০:৩৮ অপরাহ্ন


ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল!


নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের একাধিক কেন্দ্রে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ব্যালিটে সিল মেরেছে অজ্ঞাতরা। কেন্দ্র সংশ্লিষ্টদের দাবি, ছাত্রদলের নেতাকর্মীরা ভোট দিতে এসে এই কাজ করেছেন।

রোববার (২৮ নভেম্বর) দুপুরে নানাখী দারুস সুন্নাত হামিদিয়া আলীম মাদ্রাসা কেন্দ্রে এমন ব্যালট পেপার দেখা গেছে। বিষয়টি জানতে চাইলে কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. আজহার হোসেন ভূইয়ার ‘জানা নেই’ বলে জানান।

এর আগে প্রকাশ্যে নৌকায় সিল দেওয়াকে কেন্দ্র করে ১২টা ১১ মিনিট থেকে প্রায় ৪০ মিনিট এ কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ রাখেন প্রিজাইডিং অফিসার। তিনি এ সময় ভোট দেওয়া নিয়ে ঝামেলা ও কেন্দ্রের ভেতরে বহিরাগতদের বিষয়ে রিটার্নিং কর্মকর্তাসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাহায্য চাইলেও তা পাননি বলে জানান।

সাদীপুরের পুরো ইউনিয়নের সব কেন্দ্রেই এমন মুক্তির দাবিতে সিল মারা ব্যালট পাওয়া গেছে বলে কয়েকটি কেন্দ্র থেকে জানা গেছে।

সোনারগাঁও থানা ছাত্রদলের আহবায়ক কমিটি সদস্য জাফর আহমেদ তুষার বলেন, নেতাকর্মীরা বর্তমান ফ্যাসিস্ট বিরুদ্ধে ও আপসহীন নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির পক্ষে নীরব প্রতিবাদ স্বরূপ ক্ষোভের বহিঃপ্রকাশ হিসেবে হয়তো ব্যালটে মুক্তির সিল মেরেছে।