হবিগঞ্জে মেডিকেল টেকনিশিয়ান খুনের ঘটনায় যুবক গ্রেফতার

হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালের ল্যাব টেকনিশিয়ান সাইফুল ইসলামকে পিটিয়ে হত্যার ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যায় হবিগঞ্জ পৌর এলাকার উমেদনগর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ওই যুবকের নাম মো. সুমন মিয়া। সে উমেদনগর এলাকার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করেছন হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী। তিনি বলেন, ‘গ্রেপ্তার হওয়া সুমন শহরের একটি কাপড়ের দোকানের কর্মচারি। গোপন সূত্রে খবর পেয়ে উমেদনগর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।’ বাকি আসামীদের গ্রেপ্তারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একাধিক টিম মাঠে কাজ করছে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে শহরের টাউন হল রোড এলাকায় সাইফুল ইসলামকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত সাইফুলের বাড়ি মাধবপুর উপজেলার মনতলা গ্রামে।

ঘটনার দিন সদর আধুনিক হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মমিন উদ্দিন জানিয়েছিলেন, মঙ্গলবার বিকেলে শহরের টাউন হল রোড এলাকা থেকে রিকশায় করে হাসপাতালে যাচ্ছিলেন সাইফুল। সে সময় একদল লোক রিকশার পথরোধ করে তাকে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়।

তিনি আরও জানান, স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে আসে। সেখান থেকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে সাইফুল মারা যান। এ ঘটনায় বৃহস্পতিবার রাত ১১টায় হবিগঞ্জ সদর মডেল থানায় মামলা করেন নিহত সাইফুল ইসলামের বোন লুৎফুন্নেছা শেফু।