১৯ জানুয়ারী ২০২২ ০৪:৪৩ অপরাহ্ন

১৯ জানুয়ারী ২০২২ ০৪:৪৩ অপরাহ্ন

নন্দিত সিলেট

জানুয়ারী ০৫, ২০২২
১০:০৬ অপরাহ্ন


মৌলভীবাজারে পরাজিত প্রার্থীর ভাইকে কুপিয়ে হত্যা


মৌলভীবাজারের বড়লেখা উপজেলার তালিমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত মেম্বার প্রার্থী বেলাল আহমদের বড় ভাই হেলাল উদ্দিনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। বুধবার বিকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে ১০ জন আহত ও দুইজনকে আটক করেছে পুলিশ।

নিহতের স্বজনরা জানায়, তালিমপুর ইউনিয়নের খুঠাউরা গ্রামের পরাজিত ইউপি মেম্বার প্রার্থী বেলাল আহমদের ছেলে নয়ন আহমদ নোশাদ বাড়ির পাশে রাস্তায় দাঁড়ানো ছিল। বিজয়ী ইউপি মেম্বার শাহীন আহমদের স্বজন আরজান আলী কটাইর ছেলে ছাদিকুর রহমান ও সফর উদ্দিন মোটরসাইকেলে নোশাদকে চাপা দেওয়ার চেষ্টা চালায়। ঘটনার প্রতিবাদ করলে তারা রাস্তার পাশের বেড়ার বাঁশ তুলে নোশাদকে বেধড়ক মারধর করে। খবর পেয়ে নোশাদের চাচা হেলাল উদ্দিন মাঠ থেকে বাড়ি ফেরার পথে মেম্বার শাহীন আহমদের ভাই আজিদ আলীর নেতৃত্বে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হেলাল উদ্দিনকে মারাত্মক জখম করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ সময় দু’পক্ষের সংঘর্ষে হিফজুর রহমান, হাফেজ নাজিম, রাজু আহমদ, শাহ আলম, শেখ ফরিদ, মনসুর আহমদ, ছাদিকুর রহমান, সফর উদ্দিন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বড়লেখা উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ হাসপাতাল থেকে সফর উদ্দিন ও ছাদিকুর রহমানকে আটক করেছে। নিহত হেলাল উদ্দিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

বড়লেখা থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।