১৯ জানুয়ারী ২০২২ ০৪:০৩ অপরাহ্ন

১৯ জানুয়ারী ২০২২ ০৪:০৩ অপরাহ্ন

নন্দিত ডেস্ক

জানুয়ারী ১০, ২০২২
৯:০৯ অপরাহ্ন


অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবে র ভার্চুয়াল প্রতিবাদ সভা অনুষ্ঠিত


প্রবাসে সাংবাদিকদের পরিবারখ্যাত রেজিষ্ট্রারকৃত সংগঠন ’অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাব-আয়েবাপিসি‘র নাম ও লগো ব্যবহারে আরেকটি সংগঠন করায় নিন্দা প্রকাশ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ভার্চুয়ালের মাধ্যমে আয়েবাপিসি‘র সিনিয়র সহ সভাপতি এনায়েত হোসেন সোহেলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এসকে এমডি জাকির হোসেন সুমনের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় সংগঠনের প্রধান উপদেষ্টা মাহবুবুর রহমান, হাবীব চৌধুরী ও প্রতিষ্ঠাতা মনিরুজ্জামান মনির সহ সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, ইউরোপে দীর্ঘদিন কমিউনিটির মান উন্নয়নে এবং বিদেশে বাংলাদেশের মর্যাদা বৃদ্ধি সহ দেশীয় কৃষ্টি-সংস্কৃতি নিয়ে কাজ করে যাওয়ার এই সংগঠনের সম্মান নষ্ট করতে একটি কুচক্রি মহল অপচেষ্টা চালাচ্ছে,

বক্তারা আরো বলেন, ইউরোপজুড়ে যারা বিভিন্ন সময় সমাজে বিশৃঙ্খলা এবং অপকর্ম করে বেড়াচ্ছে, তারাই আজ রেজিষ্ট্রারকৃত অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের নাম ও লগো ব্যবহার করে আরেকটি সংগঠন করছে।

যা সম্পূর্ণ আইন বিরোধী এবং অসাংগঠনিক। উপস্থিত সকলেই তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
আয়েবাপিসি‘র নেতৃবৃন্দ প্রত্যাশা করেন, প্রবাসে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন না করে, সাংবাদিক সমাজকে মর্যাদার স্থানে রেখে সকলের কাজ করা উচিত