১৯ জানুয়ারী ২০২২ ০৪:৩০ অপরাহ্ন

১৯ জানুয়ারী ২০২২ ০৪:৩০ অপরাহ্ন

নন্দিত ডেস্ক

জানুয়ারী ১১, ২০২২
১০:৩২ অপরাহ্ন


জরিমানা গুনল পড়শী ও পাকশী রেস্টুরেন্ট


সিলেট নগরীর বন্দরবাজার ও জিন্দাবাজার এলাকার পড়শী রেস্টুরেন্ট ও পাকশী রেস্টুরেন্টকে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি এবং বিক্রির অপরাধে জরিমানা করেছেন সিলেট সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১১ জানুয়ারি) ভ্রাম্যমাণ আদালত অভিযানকালে নগরীর পাঁচ তারা নামক বেকারিতেও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি এবং বিএসটিআই-এর অনুমোদন না থাকায় জরিমানা করা হয়।

সিলেট সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা আলীম শাহ জানান, সিসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মতিউর রহমান খান এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুনন্দা রায়ের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত নগরীর বন্দরবাজারস্থ পড়শী রেস্টুরেন্টে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি, বিক্রি ও বিএসটিআই’র অনুমোদনহীন খাদ্য পণ্য বিক্রয়ের অপরাধে ৪০ হাজার টাকা জরিমানা করেন। একই অপরাধে পড়শীর পাশের পাকশী রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা। অপরদিকে, বিএসটিআই’র অনুমোদন ছাড়া খাদ্যপণ্য এবং বিক্রয়ে ওজনে কম দেয়ার অপরাধে নগরীর পাঁচ তারা বেকারিকে ২৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

অভিযানকালে বিএসটিআই সিলেটের প্রতিনিধি দল, সিলেট সিটি কর্পোরেশনের বিভিন্ন বিভাগ ও শাখার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং সিলেট মহানগর পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।