২৮ মে ২০২২ ০২:২১ অপরাহ্ন

২৮ মে ২০২২ ০২:২১ অপরাহ্ন

নন্দিত ডেস্ক

মে ০৬, ২০২২
১:৫২ অপরাহ্ন


পরীমনির বেবি বাম্পের ছবি প্রকাশ


গত ১০ জানুয়ারি জানা গিয়েছিল মা হতে যাচ্ছেন চিত্রনায়িকা পরীমনি। এরপর থেকেই সতর্ক জীবনযাপন করছেন এই নায়িকা। মাতৃত্বকালীন তিনি কোনো ঝুঁকি নিতে চান না। যে কারণে সব ধরনের শুটিং থেকে বিরত রয়েছেন তিনি। এ সময় মেয়েরা নির্ভেজাল, আনন্দমুখর সময় কাটাতে চান। প্রিয়জনের সান্নিধ্যও এ সময় সবচেয়ে বেশি প্রয়োজন। আর পরীমনির প্রিয়জন বলতে দুজন- স্বামী শরিফুল রাজ এবং নানা শামসুল হক।

পরীমনি বিভিন্ন সময় তার জীবনে নানার অবদানের কথা গণমাধ্যমে বলেছেন। দুজনকে নিয়েই এই চিত্রনায়িকা বর্তমানে কক্সবাজারে ঈদের ছুটি কাটাচ্ছেন। সেখান থেকেই বিভিন্ন সময় তিনি ছবি পোস্ট করছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। ভক্তরা প্রায় প্রতিদিনই কক্সবাজার থেকে পরীমনির পোস্ট করা বিভিন্ন ছবি দেখছেন, প্রতিক্রিয়া জানাচ্ছেন।

তবে গত ৫ মে রাতে তিনি যে ছবি পোস্ট করেছেন, সেই ছবিটি আগের সবগুলোকে ছাপিয়ে গেছে। কারণ এই ছবিতে পরীমনির অন্তঃসত্ত্বা রূপ চমৎকার ফুটে উঠেছে। অর্থাৎ ছবিটিতে তার বেবি বাম্প স্পষ্ট হয়ে উঠেছে। এবং পরীমনি ঠিক এভাবেই ভক্তদের সামনে হাজির হতে চেয়েছিলেন। বা বলা যেতে পারে এটি ছিল তার আরেকটি চমক।

এ সময় চিত্রনায়িকার পরনে সবুজ রঙের গাউন দেখা গেছে। ঠোঁটে হালকা লিপস্টিক। চোখে চশমা। ডান হাতের তর্জনী ছুঁয়েছে চিবুক, বাঁ হাত বেবি বাম্পের নিচে আলতো করে রাখা। চেনা হাসিতে মোহনীয় ভঙ্গিমায় আপ্লুত পরীমনির এই ছবিতে মাতৃত্বের স্বর্গীয় অনুভবের প্রকাশ ঘটেছে। ভক্তরাও ছবিটিকে পজিটিভভাবে নিয়েছেন। অনেকেই শুভেচ্ছা জানানোর পাশাপাশি মা এবং অনাগত শিশুর সুস্বাস্থ্য কামনা করে কমেন্টস লিখেছেন।