২৮ মে ২০২২ ০১:৩৯ অপরাহ্ন

২৮ মে ২০২২ ০১:৩৯ অপরাহ্ন

নন্দিত সিলেট

মে ১৪, ২০২২
১১:০৫ পূর্বাহ্ন


গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে নৌকা পেলেন এলিম চৌধুরী


সিলেটের গোলাপগঞ্জ উপজেলা পরিষদের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নৌকা পেয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও বিশিষ্ট শিল্পপতি মঞ্জুর শাফি চৌধুরী এলিম। শুক্রবার আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড তাকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়।

২৯ জানুয়ারি মারা যান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী। এর পর তফশিল ঘোষণা করা হয়। ১৫ জুন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এদিকে তফশিল ঘোষণার পর ১০ জন দলীয় মনোনয়নের জন্য দৌড়ঝাঁপ শুরু করেন। সমস্যা সমাধানের জন্য ৮ মে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভার আয়োজন করে। কিন্তু কোনো সমঝোতা না হওয়ায় ১০ জনের নাম পাঠানো হয় কেন্দ্রে।

চেয়ারম্যান প্রার্থী মঞ্জুর শাফী চৌধুরী এলিম সিলেটে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য। হেভিওয়েট এ নেতার জেলা ছাড়াও উপজেলা আওয়ামী লীগের ইউনিয়ন, ওয়ার্ডসহ তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে রয়েছে তার নিবিড় সম্পর্ক। রাজনীতির পাশাপাশি তিনি একজন সফল ব্যবসায়ী। বিভিন্ন দুর্যোগকালীন সময়ে মানুষের পাশে দাঁড়ানোর কারণে সহজে তিনি আস্তা অর্জন করেছেন উপজেলাবাসীর।

করোনাভাইরাসের প্রকোপের সময় গোলাপগঞ্জবাসীর পাশে দাঁড়িয়েছিলেন মঞ্জুর শাফি চৌধুরী এলিম। এ সময় তিনি অসহায় দুঃস্থদের বাড়ি বাড়ি গিয়ে উপহার হিসেবে পৌঁছে দিয়েছিলেন প্রয়োজনীয় খাদ্য সামগ্রী।