০৬ জুলাই ২০২২ ১১:১৭ অপরাহ্ন

০৬ জুলাই ২০২২ ১১:১৭ অপরাহ্ন

নন্দিত সিলেট

মে ২৭, ২০২২
১০:০৮ অপরাহ্ন


যুবকের ফেসবুক ওয়ালে গোপন ছবি, ঘরে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ


নেত্রকোনার বারহাট্টা উপজেলার পাগলী গ্রাম থেকে কলেজছাত্রী সোনিয়া আক্তারের (১৮) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শাকিল মিয়া নামে এক যুবক তার ফেসবুক ওয়ালে ওই ছাত্রীর কিছু গোপন ছবি পোস্ট করে।

শুক্রবার সকালে নিজ বাড়ির বসতঘর থেকে সোনিয়ার লাশ উদ্ধার করা হয়। সোনিয়া ওই গ্রামের খোকন মিয়ার মেয়ে। সোনিয়া মোহনগঞ্জ মহিলা কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির ছাত্রী ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার বারহাট্টার পাগলী গ্রামের কলেজছাত্রী সোনিয়া আক্তারকে বেশ কিছুদিন ধরে পার্শ্ববর্তী বাসাউড়া গ্রামের কান্দারবাড়ির হারিছ মিয়ার ছেলে গার্মেন্টকর্মী শাকিল মিয়া (২২) নানাভাবে উত্ত্যক্ত করে যাচ্ছিল। একপর্যায়ে শাকিল তার ফেসবুক ওয়ালে সোনিয়ার কিছু গোপন ছবি পোস্ট দেয়। এলাকায় জানাজানি হলে বিব্রতকর অবস্থায় পড়ে পরিবারটি।

সর্বশেষ বিভিন্ন কথাবার্তা লিখে সোনিয়াকে হুমকি দেয় শাকিল। ফলে লোকলজ্জার ভয়ে আত্মহননের পথ বেছে নেন সোনিয়া। শুক্রবার সকালে তাদের বাড়ির নিজ কক্ষে প্রবেশ করে ভিতর থেকে দরজা বন্ধ করে দেন সোনিয়া। দরজা ভেঙে লোকজন তাকে ঘরের একটি ধরনার সঙ্গে গলায় ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে বারহাট্টা থানা পুলিশ লাশ উদ্ধার করে।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ লুৎফুল হক বলেন, লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শাকিলের ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে। এ ব্যাপারে এখনো থানায় কেউ লিখিত অভিযোগ করেননি।