০৬ জুলাই ২০২২ ১০:৩৯ অপরাহ্ন

০৬ জুলাই ২০২২ ১০:৩৯ অপরাহ্ন

নন্দিত সিলেট

মে ২৮, ২০২২
১০:১১ পূর্বাহ্ন


গোয়াইঘাটে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণে হিরো আলম


সিলেটের গোয়াইনঘাটে পাহাড়ি ঢলের কারণে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্থ ১ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন দেশের আলোচিত অভিনেতা হিরো আলম।

শুক্রবার (২৭ মে) সিলেটের গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ি ইউনিয়নের বন্যাকবলিত বিভিন্ন এলাকা পরিদর্শন এবং ত্রাণসামগ্রী বিতরণ করেন তিনি। এদিন বন্যার্তদের মাঝে ১ হাজার প্যাকেট চাল, ডাল, আলু ও লবন বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে হিরো আলম বলেন, বন্যায় প্লাবিত বিভিন্ন এলাকায় ক্ষতিগ্রস্তদের পাশে সামর্থ অনুযায়ী যতটুকু থাকা সম্ভব পাশে থাকার চেষ্টা করেছি। তিনি বলেন, আমি যেমন আমার মত করে অসহায়দের পাশে দাঁড়িয়েছি। ঠিক তেমনই দেশের সেলিব্রিটি বা সমাজের বিত্তবানদের এসব অসহায় মানুষের পাশে দাঁড়ানো প্রয়োজন।

ত্রাণ বিতরণ কার্যক্রমে সহায়তা করেন গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য সুবাস দাস।

ত্রাণ বিতরণকালে গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম এ মতিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য সুবাস দাস, ডৌবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মিছবাহ উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি সিরাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ও ইউনিয়ন পরিষদের সদস্য লিয়াকত আলী, মিছবাহ উদ্দিন, যুবলীগ নেতা ইমরান আহমদ, হেলাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগ নেতা সাদ উদ্দিন, কামরুজ্জামান, শামসুজ্জামান তুহিন, মাহবুুবুর রহমান, জসিম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।