সাতক্ষীরায় আওয়ামী লীগ নেতা গুলিবিদ্ধ

সাতক্ষীরায় আওয়ামী লীগ নেতা গুলিবিদ্ধ

সাতক্ষীরার বাঁশদহা শহীদ স্মৃতি কলেজের অধ্যক্ষ ও সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান মোছা গুলিবিদ্ধ হয়েছেন।

মঙ্গলবার (২১ জুন) দুপুরে কলেজ থেকে বের হয়ে সাতক্ষীরা শহরে আসার পথে এ ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

ভুক্তভোগী ফজলুর রহমান মোছা সদর উপজেলার ঘোনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

বাঁশদহা শহীদ স্মৃতি কলেজের উপাধ্যক্ষ দীপক কুমার মল্লিক জানান, অধ্যক্ষ ফজলুর রহমান মোছা কলেজের কাজ শেষে আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে সাতক্ষীরা শহরের উদ্দেশ্যে মোটরসাইকেলে বের হয়ে যান। কলেজের গেট থেকে অল্প একটু দূরেই বাঁশদহা গ্রামের আব্দুল জলিলের বাড়ির সামনে পৌঁছালে পেছন থেকে মাথায় হেলমেট পরিহিত অজ্ঞাতনামা মোটরসাইকেল আরোহী দুর্বৃত্তরা গুলি ছুড়ে পালিয়ে যায়। এতে তিনি পায়ে গুলিবিদ্ধ হয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সুজিত রায় জানান, ফজলুর রহমান মোশার পায়ে যে গুলি লেগেছে, তা ভেদ করে বেরিয়ে গেছে।

সাতক্ষীরা সদর থানার ওসি স.ম কাইউম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। গুলি করার কারণ ও কারা এ ঘটনার সঙ্গে জড়িত, তা অনুসন্ধান করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।