০৬ জুলাই ২০২২ ০৯:২৯ অপরাহ্ন

০৬ জুলাই ২০২২ ০৯:২৯ অপরাহ্ন

নন্দিত সিলেট

জুন ২২, ২০২২
৮:২৯ অপরাহ্ন


করোনা আক্রান্ত কোহলি, বিপদে গোটা দল


ইংল্যান্ড সফরের আগেই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে থেকে যেতে হয়েছে রবিচন্দ্রন অশ্বিনকে। তাকে ছাড়া সফরে গেলেও এবার নতুন করে আক্রান্ত হয়েছেন বিরাট কোহলি।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, বিরাট ইংল্যান্ড গিয়েই করোনা আক্রান্ত হননি বরং সফরের আগে মালদ্বীপ ঘুরতে গিয়েই করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। ইংল্যান্ড সফরে গিয়ে বিরাটকে দেখা গেছে ভক্তদের সঙ্গে ছবি তুলতেও।

ভারতের দৈনিক টাইমস অব ইন্ডিয়াকে বিসিসিআই-এর একটি জানিয়েছে, ‘হ্যাঁ, মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে দেশে ফেরার পর বিরাট করোনায় আক্রান্ত হন। যদিও তিনি এখন সুস্থ আছে।’

বিরাট করোনা আক্রান্ত হওয়ার পর দলের সব সদস্যদের সঙ্গে থেকেছেন। তাতে করে অন্য সদস্যরাও করোনা আক্রান্ত হওয়ার সম্ভাবনা দেখছে টিম ম্যানেজমেন্ট। যে কারণে আগামী ২৪ জুন প্রস্তুতি ম্যাচ বাতিলের পক্ষেও উঠেছে কথা।

টিম ম্যানেজমেন্ট মনে করছে, করোনা থেকে সেরে ওঠার পর খেলোয়াড়দের খেলতে নামিয়ে দেয়ার পক্ষে নয় বোর্ড। তবে শেষ পর্যন্ত লেস্টারশায়ারের বিরুদ্ধে আগামী ২৪ জুন প্রস্তুতি ম্যাচটা মাঠে গড়ালেও খেলা হচ্ছে না বিরাট কোহলির।

উল্লেখ্য, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শেষ করে ছুটি কাটাতে পরিবার নিয়ে মালদ্বীপ গিয়েছিলেন বিরাট। ছুটি কাটিয়ে ১৩ জুন দেশে ফেরার পর ১৬ জুন ইংল্যান্ড সফরে যায় ভারত।