বিয়ে করলেন শবনম ফারিয়ার সাবেক স্বামী, যা বললেন অভিনেত্রী

বিয়ে করলেন শবনম ফারিয়ার সাবেক স্বামী, যা বললেন অভিনেত্রী

নাটকের জনপ্রিয় মুখ শবনম ফারিয়ার সঙ্গে সাবেক স্বামী হারুনুর রশীদ অপুর ছাড়াছাড়ি হওয়ার দেড় বছর হতে চলল। বিচ্ছেদ যাতনা ভুলে অভিনয়ে নিয়মিত হয়েছেন এই নায়িকা।

নতুন সম্পর্কে জড়ানোর গুঞ্জনও শোনা যাচ্ছে তার সম্পর্কে। নতুন সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এটেছেন শবনম। অভিনয়টাকেই গুরুত্ব দিতে চাচ্ছেন।

শবনমের ভক্তদের জন্য নতুন খবর হচ্ছে শবনম ফারিয়ার সাবেক স্বামী হারুনুর রশীদ অপু বিয়ে করেছেন। তার নতুন স্ত্রীর নাম নওরিন আহমেদ। তিনি তরুণ উপস্থাপিকা ও মডেল। এই খবর শবনমই দিয়েছেন নিজের ফেসবুকে। অপু-নওরিনের ছবি দিয়ে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন শবনম ফারিয়া।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজের স্টোরিতে প্রাক্তন স্বামীর বিয়ের ছবি যুক্ত করে ফারিয়া লিখেছেন, ‘অভিনন্দন, শুভকামনা।’

অভিনেত্রী শবনম ফারিয়া ভালোবেসে প্রেমিক হারুনুর রশীদ অপুকে বিয়ে করেছিলেন ২০১৯ সালের ১ ফেব্রুয়ারি।

কিন্তু সংসার দীর্ঘতর হয়নি। এক বছর ৯ মাস টিকে তাদের সেই সংসার। ২৭ নভেম্বর অপুকে ডিভোর্স দেন শবনম। দুজনের সম্মতিতেই এই বিচ্ছেদ হয়েছে বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে শবনম ফারিয়া বলেছিলেন, এই বিচ্ছেদের পেছনে উল্লেখযোগ্য কারণ নেই। একে অপরের প্রতি কোনো অভিযোগও নেই। দুজনেই চেয়েছি নিজেদের মতো ভালো থাকতে। তাই আলাদা হয়ে গেছি।

শবনম তখন আরও বলেছিলেন, আমি আর অপু অনেকদিন ধরেই চেষ্টা করেছি একসঙ্গে থাকতে! কিন্তু বিষয়টা একটা পর্যায়ে খুব কঠিন হয়ে যায়। চলতি বছরের শুরুতেই সিদ্ধান্ত নিয়েছি আমরা আর একসঙ্গে থাকতে চাই না। দুজনেরই সমস্যা হচ্ছিল। তাই বৈবাহিক জীবনের অবসান ঘটিয়েছি।

২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে শবনম-অপুর পরিচয় হয়। এরপর বন্ধুত্ব এবং প্রেম। অপু এখন অন্যের সঙ্গী।