রেল কর্মচারী যুবককে কুপিয়ে হত্যা

রেল কর্মচারী যুবককে কুপিয়ে হত্যা

স্কুলছাত্র সানি হত্যার রেশ কাটতে না কাটতে রাজশাহী মহানগরীতে এবার সোহেল রানা (২২) নামে এক রেল কর্মচারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে নগরীর বোয়ালিয়া থানার বেলদারপাড়া মুক্তিযোদ্ধা সংসদ এলাকায় ওই যুবককে কুপিয়ে গুরুতর জখম করা হয়। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সোহেল রানা নগরীর ১৯নং ওয়ার্ডের শিরোইল কলোনি এলাকার আব্দুল করিমের ছেলে। তিনি রেলওয়ের ওয়েম্যান পদে চাকরি করতেন। এ ঘটনায় আহত হয় অভিযুক্ত ঘাতক ফারুক হোসেন। তার বাড়িও একই এলাকায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, বেলদারপাড়ার বাংলা মদ ব্যবসায়ী টগরের বাড়িতে মদ কেনা ও পান করা নিয়ে সোহেল রানা ও ফারুকের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে টগরের বাড়ি থেকে বের হয়ে সড়কের ওপর ফারুক হোসেন অতর্কিত সোহেল রানাকে ধারাল ছুরি দিয়ে আঘাত করতে থাকেন। এ সময় সোহেল রানা ও ফারুকের মধ্যে ধ্বস্তাধস্তি হয়।

এতে ছুরিকাঘাতে সোহেল রানা গুরুতর জখম হয়। লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে একই সময়ে হামলাকারী ফারুক হোসেনকেও মেডিকেলের জরুরি বিভাগে নেওয়া হয়। তবে পুলিশ হেফাজতে তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘটনার বিষয়ে বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম জানান, প্রাথমিক তথ্যে জানা গেছে, ফারুকের ছুরিকাঘাতে সোহেল রানা নিহত হয়েছে। তবে পুলিশ হেফাজতে চিকিৎসাধীন ফারুক দাবি করেছে, তারা উভয়েই গাড়ির ধাক্কায় আহত হয়। সোহেল রানার মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

উল্লেখ্য, রোববার রাতে বোয়ালিয়া থানার হেতেমখা সাহাজীপাড়ায় একদল কিশোর গ্যাং সন্ত্রাসীর স্কুল ছাত্র সানিকে অপহরণ ও পরে কুপিয়ে হত্যা করে।