সিলেট জেলা ও মহানগর যুবদলের শীতবস্ত্র বিতরণ

সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম বলেছেন, জিয়াউর রহমান ছিলেন বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা। বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতেই দেশে গণতন্ত্রের শুভসূচনা হয়েছিল। আজ যারা দেশ চালাচ্ছেন তারা গণতন্ত্রকে ভূলুণ্ঠিত করেছে। সেদিন বেশ দূরে নয়, যেদিন এদেশের মানুষ তাদের ক্ষমতা থেকে টেনে-হিঁচড়ে রাস্তায় নামাবে।

তিনি আরও বলেন, বিএনপি সবসময় দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। তারই ধারাবহিকতায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে প্রায় ৫ শতাধিক অসহায় দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। পাশাপাশি আমরা বিশিষ্ট ক্রীড়া সংগঠক, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র মরহুম আরাফাত রহমান কোকো’র আত্মার মাগফেরাত কামনা করছি।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় দক্ষিণ সুরমাস্থ বাস টার্মিনাল এলাকায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৮৭তম জন্মবার্ষিকী ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র মরহুম আরাফাত রহমান কোকো’র ৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সিলেট জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আলোচনা সভা, দোয়া মাহফিল ও শীতার্তদের মাঝে শিতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক’র সভাপতিত্বে ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ এবং মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মো. সম্রাট হোসেন এর যৌথ পরিচালনায় এসময় জেলা ও মহানগর যুবদলের সাবেক আহবায়ক কমিটির নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আক্তার আহমদ, তোফাজ্জল হোসেন বেলাল, কবির উদ্দিন, মিজানুর রহমান নেছার, কয়েছ আহমদ, এমদাদুল হক স্বপন, ফখরুল ইসলাম রুমেল, মকসুদুল করিম নুহেল, এনামুল হক চৌধুরী শামীম সহ জেলা ও মহানগর যুবদলের নেতৃবৃন্দ।