ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগের জয়জয়কার

ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত ২টার দিকে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়৷ প্রাপ্ত ফলাফলে ১৫টি পদের মধ্যে সভাপতিসহ ১০টি পদে জয়লাভ করেছে আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ প্যানেল। এ ছাড়াও বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম প্যানেলে সাধারণ সম্পাদকসহ ৪টি এবং একক নির্বাচন করা মহিলাবিষয়ক সম্পাদিকা পদে এক প্রার্থী জয়লাভ করেন।

প্রাপ্ত ফলাফল অনুযায়ী সভাপতি পদে মো. তানভীর ভূঁইয়া, সিনিয়র সহসভাপতি মোস্তাক আহমেদ, সহসভাপতি মো. ফরহাদ আহমেদ, সাধারণ সম্পাদক পদে সামসুজ্জামান চৌধুরী কানন, যুগ্ম সাধারণ সম্পাদক-১ পদে বসির আহমেদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক-২ পদে রাশেদ মিয়া হাজারী, পাঠাগার ব্যবস্থাপনা সম্পাদক পদে মোহাম্মদ আবু ইউসুফ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আব্দুল জব্বার মামুন, কল্যাণ ও সংস্কৃতি সম্পাদক পদে মো. মোয়াজ্জেম হোসেন (আতিক), মহিলাবিষয়ক সম্পাদক দিলশাদ ইয়াছমিন, অডিটর পদে রফিকুল ইসলাম (সুমন), কার্যনির্বাহী সদস্য পদে রেজুয়ানুর রহমান রনি, মোহাম্মদ আল মামুন, জিল্লুর রহমান ও মীর মোহাম্মদ রাইসুল আহমেদ রাসেল জয়লাভ করেছেন।

রাতে ভোটগণনা শেষে এই ফলাফল ঘোষণা করেন আইনজীবী সমিতি নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ ইসমাইল মিয়া।

এর আগে, বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির দ্বিতীয় তলায় ভোটগ্রহণ চলে। এই নির্বাচনে আইনজীবী সমিতির ৫৬৩ জন ভোটারের মধ্যে ৫৫০ জন ভোটার ভোট দেন।