যৌন নির্যাতনের অভিযোগে ‘সিআইডি’র অভিনেতা গ্রেফতার

লিভ ইন পার্টনারকে ঘরে বন্দি রেখে মারধর ও যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার হয়েছেন টালিউড অভিনেতা অতীশ ভট্টাচার্য। তার বিরুদ্ধে ভারতের হরিদেবপুর থানায় অভিযোগ করেন তার লিভ ইন পার্টনার। 

মঙ্গলবার রাতেই বাড়ি থেকে গ্রেফতার করা হয় অতীশকে। খবর হিন্দুস্তান টাইমসের।

বাংলা সিরিয়াল ‘সিআইডি’র বাংলা সংস্করণের পরিচিত মুখ অতীশ। তার সঙ্গীও উঠতি মডেল। 

পুলিশসূত্রে জানা গেছে, গত ২৯ জানুয়ারি নেতাজিনগরের বাড়িতে জোর করে সঙ্গীকে আটকে রেখেছিল অতীশ। শুধু তাই নয়, অতীশের বিরুদ্ধে মারধর-যৌন নির্যাতনের অভিযোগও এনেছে মডেল। সেই অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার রাতেই বাড়ি থেকে গ্রেফতার করা হয় অতীশকে। 

দীর্ঘ ছয় মাস ধরে অতীশের সঙ্গে লিভ ইন সম্পর্কে ছিলেন ওই মডেল। তিনি জানান, ভালোবেসেই অতীশের সঙ্গে এক ছাদের তলায় থাকার সিদ্ধান্ত নেন তিনি। তবে নির্যাতিতার অভিযোগ এ দীর্ঘ ছয় মাসে নানাভাবে অতীশ তার ওপর অত্যাচার চালিয়েছেন। চড় থেকে শুরু করে লাথি, ঘুষি— এমনকি অতীশ তাকে কামড়ে দিতেন। 

পুলিশের কাছে অভিযোগ করলে ফল ভালো হবে না, এমন হুমকিও দিতেন ওই অভিনেতা। অনেকবার জোর করে সঙ্গীকে ঘরবন্দি করে রাখতেন— এমন অভিযোগও করেছেন ওই মডেল।

অতীশের অত্যাচারে প্রাথমিকভাবে অসুস্থ ওই মডেলকে বাঙ্গুর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। 

হাসপাতাল সূত্রে জানা যায়, নির্যাতিত মডেলেন শরীরে একাধিক ক্ষতচিহ্ন রয়েছে। মুখের একাধিক জায়গায় কালশিটে দাগ রয়েছে, শরীরে বহু দাঁতের গভীর ক্ষত রয়েছে। সঙ্গীকে মারধরের অভিযোগে পুলিশ গ্রেফতার করেছে অতীশকে। বুধবার তাকে আলিপুর আদালতে তোলা হবে।

বাংলা সিআইডি সিরিয়ালে সিআইডি অফিসারের চরিত্রে অভিনয় করেছেন অতীশ। এ ছাড়া হিন্দিতে কালার্স চ্যানেলের ‘চক্রবর্তী অশোক সম্রাট’, ‘জানে ক্যায়া হোগা রামা রে’র মতো সিরিয়ালে কাজ করেছেন অতীশ।