কুলাউড়ায় সৌম্য সরকারের হারিকেন ইনিংস

বাংলাদেশ জাতীয় দলের উদ্বোধনী ব্যাটার সৌম্য সরকার বল হাতে ৩ উইকেটের পাশাপাশি ৩৫ বলে ৮২ রানের একটি হারিকেন ইনিংস খেলে কুলাউড়ার মাঠ মাতিয়েছেন। এই ইনিংস খেলে তিনি স্বেচ্ছায় প্যাভিলিয়নে ফেরত যান।

সোমবার ছিল কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা। খেলায় সৌম্য সরকার কুলাউড়ার মৌসুমী যুব সংঘের হয়ে ওপেন করতে মাঠে নামেন।

প্রতিপক্ষ সোনার বাংলা যুব সংঘের দেওয়া ১৬৮ রানের জয়ের টার্গেটে নেমে সৌম্য সরকার ৩৫ বলে আটটি ৬ এবং চারটি ৪ এর সাহায্যে অপরাজিত ৮২ রান করেন। ব্যাটার সুমনের ৩৮ বলে ৭৫ রানের ওপর ভর করে এক উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় মৌসুমী যুব সংঘ। অলরাউন্ডিং নৈপুণ্যের কারণে সৌম্য সরকার ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।

খেলা শেষে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মো. মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব এহসান আহমদ টিপুর পরিচালনায় পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

বিশেষ অতিথি ছিলেন- কুলাউড়ার পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ ও অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি রফিকুল ইসলাম রেনু, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি ও জেলা পরিষদ সদস্য বদরুল আলম সিদ্দিকী নানু প্রমুখ।