সিসিকে সেনা নিহতের ঘটনায় ৫জনের নামোল্লেখ করে মামলা

সিলেট সিটি করপোরেশনের নির্মাণাধীন ভবন থেকে লোহার পাইপ পড়ে সেনাসদস্যের মৃত্যুর ঘটনায় মামলা করা হয়েছে। অবহেলাজনিত মৃত্যু ঘটানোর অভিযোগে সেনাবাহিনীর পক্ষ থেকে ঘটনার দিন শনিবার রাতেই সিলেট সেনানিবাসের সেনা সদস্য মোঃ আব্দুল মান্নান বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলাটি দায়ের করা হয়। মামলায় পাঁচজনের নামোল্লেখ করে অজ্ঞাতনামা আরও দুজনকে আসামি করা হয়েছে।

বিষয়টি সিলেট নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের ডিসি (উত্তর) আজবাহার আলী শেখ।

মামলায় অভিযুক্তরা হলেন-ঠিকাদারি প্রতিষ্ঠান জামাল অ্যান্ড কো.–এর মালিক মো. জামাল উদ্দিন, সিলেট সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবর, জামাল অ্যান্ড কো.–এর সাইড ইঞ্জিনিয়ার আবদুর রাজ্জাক, ক্রেনচালক মো. সাদেক।

সিলেট মহানগর পুলিশের ডিসি (উত্তর) আজবাহার আলী শেখ সিলেট প্রতিদিনকে বলেন, সেনা সদস্যের নিহতের ঘটনায় তার সহকর্মী সিলেট সেনানিবাসের সেনা সদস্য মোঃ আব্দুল মান্নান বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেছেন। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয় নি। গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, শনিবার বেলা আড়াইটার দিকে সিলেট সিটি কর্পোরেশনের নির্মাণাধীন বিল্ডিংয়ের ১২ তলার ছাদ থেকে হঠাৎ করেই একটি স্টিলের পাইপ সিটি মার্কেটের ভিতরে ওই সেনা সদস্যের মাথায় এসে পড়ে। সাথে সাথে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তাৎক্ষনিক ভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।