জৈন্তাপুরে ছেলের দায়ের আঘাতে পিতার মৃত্যু

সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের আহমদ নগর কালিছড়ি চিকনাগুল পাহাড় চা-বাগান এলাকায় পিতা-পুত্রের কথা কাটাকাটির জের ধরে ছেলের হাতে বৃদ্ধ পিতা সাধু পাত্র (৬০) খুন হয়েছেন।

এই ঘটনায় পুলিশ রাতে অভিযান চালিয়ে ছেলেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। গত (৩ জুন) শনিবার সন্ধ্যা রাত ৮টার দিকে বসতবাড়ি'তে বেড়া দেওয়াকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাগেছে, ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের আহমদ নগর কালিছড়ি চিকনাগুল পাহাড় চা-বাগান এলাকায় নিজের বসতবাড়িতে পিতা-পুত্রের মধ্যে কথা কাটাকাটি হয়, এসময় ছেলে দা দিয়ে বৃদ্ধ পিতাকে মাথায় আঘাত করলে তিনি গুরুত্বর আহত হন। স্থানীয় জনতা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্বার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান । 

গভীর রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধ পিতা সাধু পাত্র (৬০) মারা যান।  

ঘটনার পর পুলিশ রাতে অভিযান চালিয়ে ছেলে চৈতন্য পাত্র (২২)-কে গ্রেফতার করে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার বিস্তারিত তথ্য উদঘাটনের চেষ্টা করেন। 

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) ওমর ফারুক জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ রাতে ঘটনাস্থলে ছুটে যায়। স্থানীয় জনতার সহযোগিতায় পুলিশ রাতে অভিযান চালিয়ে ঘাতক ছেলেকে গ্রেফতার করে। ঘটনায় ব্যবহৃত দা উদ্বার করা হয়েছে। এই ঘটনা একটি হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে। আটক ছেলে চৈতন্য পাত্রকে থানা হেফাজতে রাখা হয়েছে।