আগামী দিনে মেয়র না থাকলেও সিলেটের শিক্ষা বিস্তারে কাজ করে যাবো -মেয়র আরিফুল হক চৌধুরী

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, শিক্ষা ক্ষেত্রে এক সময় পিছিয়ে পড়া সিলেট আজ অনেক উন্নতি করেছে। সিলেটের শিক্ষার উন্নয়নে সিলেট সিটি কর্পোরেশন ব্যাপক কর্মসূচী হাতে নিয়েছে এবং বাস্তবায়নও করেছে। গোটা সিলেটকে আধুনিক শিক্ষায় শিক্ষিত করতে আমার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। তিনি বলেন, আগামী দিনে মেয়রের দায়িত্বে না থাকলেও সিলেটের শিক্ষা বিস্তারে আমি কাজ করে যাবো। বিশেষ করে টেংরা আল-মুছিম স্কুল এন্ড কলেজে ইংলিশ ল্যাংগুয়েজ একাডেমির প্রয়োজনে আমাকে স্মরণ করলে আমি আমার সাধ্য অনুযায়ী এ বিদ্যাপিঠের জন্য কাজ করব ইনশাআল্লাহ। 

গতকাল মঙ্গলবার সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের টেংরা আল-মুছিম স্কুল এন্ড কলেজের ইংলিশ ল্যাংগুয়েজ একাডেমির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। 

কলেজের গভর্নিং বডির সিনিয়র সদস্য মজিরুল ইসলাম চৌধুরী তকবির মিয়া'র সভাপতিত্বে এবং প্রিন্সিপাল মো: মানিক মিয়া'র পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপি প্রচার সম্পাদক লোকমান আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলেজের গভর্নিং বডির সভাপতি আমিনুল হক দুদু, সদস্য আসকর আলী, পরিচালক আতিকুর রহমান লিটন, সদস্য দুলাল আহমদ, আবসান খান, ইঞ্জিনিয়ার সুরমান আলী, যুবদল নেতা সৌরভ আহমদ লাকী, দেলোয়ার হোসেন সজিব, সুমন আহমদ, শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন লাবিব আল হাসান, ফরহাদ আহমদ, সায়েম আহমদ, নুসরাত জাহান হেনা প্রমূক ইসলামি সংগীত পরিবেশন করেন ফাহমিদা সুলতানা এনি । অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তিলাওয়াত করেন নবম শ্রেণির শিক্ষার্থী আব্দুর রহমান রাফি, গীতা পাঠ করেন দশম শ্রেণির শিক্ষার্থী সুপ্রভা রাণী প্রমি।