বাংলাদেশী ইতালীয়ান ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি ঘোষনা

বাংলাদেশী ইতালীয়ান ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র নতুন কমিটি গঠিত  বাংলাদেশী ইতালীয়ান ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে ২০২১-২৩ বর্ষের নতুন কার্যকরী কমিটি ঘোষনা করা হয়েছে।

সভায় প্রধান আহ্বায়ক ও সাবেক সভাপতি আবদুল হালিমের সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেনের সঞ্চালনায় সম্পূর্ণ গণতান্ত্রিক এবং স্বচ্ছতার মাধ্যমে উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে নতুন কমিটির গঠনের কার্যক্রম অনুষ্ঠিত হয়। এসময় বাংলাদেশী ইতালীয়ান ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউক ‘র নব নির্বাচিত সভাপতি হিসেবে জাকির হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক আব্দুল আহাদ মজুমদার, সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইব্রাহিম মিয়া এবং কোষাধ্যক্ষ মোহাম্মদ জাহাঙ্গীর আলম মাসুদ এর নাম ঘোষণা করা হয়েছে।

লন্ডনের স্থানীয় একটি হলে ২০ ডিসেম্বর উপস্থিত কার্যকরী পরিষদের সাবেক নেতৃবৃন্দ এবং লন্ডনের সামাজিক ও সাংগঠনিক ব্যক্তিবর্গ মনোনয়নপত্র সংগ্রহের প্রচারনা এবং আহ্বায়ক কমিটির সাংগঠনিক কার্যক্রমের প্রশংসা করেন ও অভিনন্দন জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বার্কিং ডেগেনহ্যামের কাউন্সিলর মঈন কাদরী, আইঅন টিভি’র সিইও আতাউল্লাহ ফারুক, নিউহ্যাম বাংলাদেশী এসোসিয়েশন ইউকের সভাপতি রাব্বির হাসান, ফ্রেন্ডস ক্লাব ইউকে’র সভাপতি আজহারুল আজম বাধনসহ সাবেক কমিটির সাধারণ সম্পাদক আজাদ হোসেন, সিনিয়র সহ-সভাপতি মুনসুর আহমেদ মনুসহ সাবেক কার্যকরী পরিষদের সদস্য এবং কমিউনিটির অন্যান্য শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।

বাংলাদেশী ইতালীয়ান ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের আহ্বায়ক কমিটির পক্ষ থেকে নতুন কমিটিকে ফুলেল শুভেচ্ছাসহ অভিনন্দন জানান উপস্থিত নেতৃবৃন্দ।