নির্বাচনের আগের দিন প্রার্থীর মৃত্যু

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় ভোজেশ্বর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী নজরুল ইসলাম শাকিদার মারা গেছেন। মঙ্গলবার সকালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে।

বুধবার পঞ্চম ধাপের ইউপি নির্বাচন। এই নির্বাচনে ভোজেশ্বর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী (বৈদ্যুতিক ফ্যান) ছিলেন নজরুল।

নজরুলের বড় ছেলে আকাশ শাকিদার বলেন, আমার বাবা পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে ভোজেশ্বর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ছিলেন। হৃদরোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার সকালে নিজ বাড়িতে মারা যান।

নড়িয়া উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ও ভোজেশ্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটানিং কর্মকর্তা শরীফ মো. ফয়সাল বলেন, আগামীকাল বুধবার পঞ্চম ধাপের নির্বচনে ভোজেশ্বর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী নজরুল ইসলাম শাকিদার সকালে তার নিজ বাড়িতে মারা যান। মরহুমের ছেলে বিষয়টি আমাকে জানিয়েছে। আমি বিষয়টি জেলা নির্বাচন কর্মকর্তাকে জানিয়েছি।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. জাহিদ হোসেন বলেন, আমি বিষয়টি জেনেছি। যেহেতু তিনি ছাড়াও সেখানে একাধিক প্রার্থী রয়েছেন তাই সেখানে নির্বাচন হয়ে যাবে।