চুরি হওয়া মালামালসহ ৫ চোর গ্রেফতার

টাঙ্গাইলের নাগরপুরে একের পর এক চুরির ঘটনা বেড়েই চলেছে। গত এক সপ্তাহে থানা সদরসহ পাঁচটি চুরির ঘটনা ঘটেছে। এতে উদ্বিগ্ন এলাকাবাসী। এদিকে নাগরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে মালামালসহ ৫ চোরকে গ্রেফতার করেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সম্প্রতি নাগরপুরের বিভিন্ন এলাকায় সিঁধেল চোর ও গরু চুরির উপদ্রব ব্যাপকহারে বেড়েছে। এতে নিঃস্ব হয়ে পড়েছে বেশকিছু পরিবার। এ ঘটনার পর তৎপর হয়ে বুধবার রাতভর অভিযান চালিয়ে ৫ চোরকে গ্রেফতার করে নাগরপুর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি গরু, এলইডি টিভি ও স্বর্ণালংকারসহ প্রায় ৮০ হাজার টাকার মালামাল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে- বাবনাপাড়া গ্রামের মো. ঠাণ্ডু মিয়ার ছেলে সোহান (১৯), বেকড়া গ্রামের বাদল মিয়ার ছেলে মো. পিয়াস মিয়া (২১), দৌলতপুর উপজেলার তালুকনগর কলেজপাড়া গ্রামের মো. ঠাণ্ডু শেখের ছেলে মো. রাজীব মিয়া (২২), নুরুল ইসলামের ছেলে মো. মন্টু মিয়া (১৯) ও মো. মোন্তাজ মিয়ার ছেলে মো. সুমন মিয়া (২৬)।

নাগরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাহাঙ্গীর আলম বলেন, দুটি অভিযোগের ভিত্তিতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫ চোরকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে একটি গরুসহ বেশ কিছু মালামাল উদ্ধার করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।