শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপ-নির্বাচনে যুবদল নেতা লিটন জয়ী

শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপ-নির্বাচনে যুবদল নেতা লিটন জয়ী

শ্রীমঙ্গল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে হাজি লিটন আহমেদ নির্বাচিত হয়েছেন।

বুধবার (২৭ জুলাই) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ইভিএমে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ৮০টি কেন্দ্রে কোন রকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। তবে ভোটার উপস্থিতি ছিল একেবারে কম।

উপজেলায় ২ লাখ ৩৭ হাজার ১১৬ জন ভোটারের মধ্যে তিন প্রার্থী মিলে মোট ভোট পেয়েছেন মাত্র ৩১ হাজার ৮৫৯টি ভোট। শতকরা ১৩ শতাংশ ভোট পড়েছে।

জানা যায়, উপ-নির্বাচনে সবগুলো কেন্দ্রের ফলাফলে স্বতন্ত্র প্রার্থী ও মৌলভীবাজার জেলা যুবদলের সহসাধারণ সম্পাদক হাজি লিটন আহমেদ টিউবওয়েল প্রতীকে ১২ হাজার ৪৬৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ও উপজেলা কালিঘাট ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কেশব বাড়ই তালা প্রতীকে ১২ হাজার ১৩৮ ভোট পেয়েছেন।

তৃতীয়স্থানে রয়েছেন স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক পরিমল দাশ। বৈদ্যুতিক বাল্ব প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৭ হাজার ২৫৩ ভোট।

নির্বাচনে ভোটারদের আগ্রহ ছিলনা বললেই চলে। চা বাগান এলাকার কেন্দ্রগুলোতে অন্য সময়ের চেয়ে ভোটার উপস্থিতি কম ছিল। শহর এলাকার ভোট কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি একেবারেই কম ছিল।

শহরের উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয় মহিলা কেন্দ্রে ভোটার সংখ্যা ছিল ২ হাজার ৪৩৯। সকাল থেকে বিকাল পর্যন্ত ভোট পড়েছে মাত্র ১৮টি। বিগত উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরা প্রতিদ্বন্দ্বিতা করায় পদটি শূন্য হয়।