আইফোনের দাবিতে নিম গাছের মাথায় চড়ে অনশন

জয়পুরহাটের কালাইয়ে আইফোনের দাবিতে আল আমিন (২৫) নামে এক যুবক নিম গাছের মাথায় চড়ে অনশন করেন। বৃহস্পতিবার রাতে কালাই থানা ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স তাকে উদ্ধারএরআগে বিকাল ৫টার দিকে তার গ্রামের পার্শ্ববর্তী আনিফকির নামক স্থানে গিয়ে নিম গাছের মাথায় চড়ে বসেন।আল আমিন উপজেলার উদয়পুর ইউানয়নের উত্তর মাস্তর গ্রামের আহম্মদ আলীর ছেলে।

জানা গাছে, আল আমিন তার বাবার কাছে আইফোন কেনার জন্য টাকা চান। তার বাবা টাকা দিতে অস্বীকার করলে বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে তার গ্রামের পার্শ্ববর্তী আনিফকির নামক স্থানে গিয়ে নিম গাছের মাথায় চড়ে বসেন। এ অবস্থায় গ্রামের মানুষ তাকে গাছ থেকে নামানোর চেষ্টা করে ব্যর্থ হন। পরবর্তীতে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা রাত সাড়ে ৭টার দিকে তাকে নিম গাছ থেকে উদ্ধার করে।

আল আমিনের বাবা আহম্মদ আলী জানান, অনেকটা ভেবেই নিয়েছিলেন তার ছেলে হয়তো গাছ থেকে পড়ে লাফ দেবে এবং তাকে আর বাচাঁনো যাবে না। কারণ ছেলে কিছুটা মানসিকভাবে অসুস্থ।উপজেলা ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের ফায়ার ফাইটার মাহমুদুল হাসান জানান, তাদের একটি চৌকস দল ঘটনাস্থালে যায়। নিম গাছ থেকে নামানোর পর তাদের পরিবারের কাছে আল আমিনকে হস্তান্তর করা হয়েছে।