চলতি মাসে ব্যাচেলর পয়েন্টের নতুন সিজন

কাজল আরিফিন অমি পরিচালিত বহুল আলোচিত টিভি সিরিয়াল ‘ব‌্যাচেলর পয়েন্ট’। ২০১৯ সালের শেষের দিকে সিরিয়ালটির প্রথম সিজনের সম্প্রচার শুরু হয় বেসরকারি টেলিভিশন চ‌্যানেল বাংলা ভিশনে। পাশাপাশি এটি মুক্তি পেয়েছে ধ্রুব টিভির ইউটিউব চ‌্যানেলে। দর্শক চাহিদা মাথায় রেখে নির্মিত হয় সিরিয়ালটির দ্বিতীয় ও তৃতীয় সিজন। গত বছরের ১৩ এপ্রিল ধ্রুব টিভির ইউটিউব চ‌্যানেলে মুক্তি পায় এই সিরিয়ালের শেষ পর্ব (৭৯)। শেষ লগ্নে কাবিলাকে গ্রেপ্তার করে পুলিশ। এভাবে শেষ হওয়ায় আবেগে ভাসেন দর্শকরা। কেউ কেউ তার মুক্তি দাবি করেন। পাশাপাশি নতুন সিজন নির্মাণের জোর দাবি জানান তারা।

অবশেষে দর্শকের দাবি পূরণ করতে নতুন সিজন নিয়ে আসছেন পরিচালক। আগামী ১১ মার্চ থেকে টেলিভিশন ও ইউটিউবে প্রচার হবে ব্যাচেলর পয়েন্টের সিজন-৪। তরুণ প্রজন্মের জীবনযাপন, আবেগ, তাদের হাসি ও আনন্দ নিয়ে উঠেছে এই ধারাবাহিকের কাহিনি।

এ বিষয়ে পরিচালক কাজল আরেফিন অমি বলেন, ‘আগামী ১১ মার্চ থেকে সপ্তাহে ৩ দিন শুক্রবার, শনিবার ও রোববার ব্যাচেলর পয়েন্ট সিজন-৪ প্রচার হবে। প্রথমে রাত ৮টা ২৫ মিনিটে টিভিতে প্রচারের পর ধ্রুব টিভির ইউটিউবে দেখা যাবে এটি। দর্শকদের চাহিদা প্রাধান্য নিয়ে সাফল্যের ধারাবাহিকতায় সিরিয়ালটির নতুন সিজন আসছে।’

নতুন সিজনের প্রচারের ঘোষণার পাশাপাশি নাটকটির টাইটেল গান প্রকাশ করেছে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে। আগের সিজনের অধিকাংশ শিল্পী এতে অভিনয় করেছেন। এ তালিকায় রয়েছেন—মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, চাষী আলম, মারজুক রাসেল, সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, ফারিয়া শাহরিন, শরাফ আহমেদ জীবন, সুমন পাটোয়ারী, মনিরা মিঠু, আবদুল্লাহ রানা, শিমুল শর্মা, পারসা ইভানা, পাভেল প্রমুখ।