টিকা দিয়ে বাড়ি ফেরার পথে প্রাণ গেল বৃদ্ধার

পিরোজপুরের ইন্দুরকানীতে টিকা দিয়ে বাড়িতে ফেরার পথে গাড়িচাপায় প্রিয়া বালা (৭৭) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। সোমবার সকালে উপজেলার পাড়েরহাট ইউনিয়নের উমেদপুর কমিউনিটি ক্লিনিকের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

নিহত প্রিয়া বালা উমেদপুর গ্রামের মৃত নারায়ণ দেবনাথের স্ত্রী।

জানা যায়, পিরোজপুর থেকে ছেড়ে আসা একটি পিকআপভ্যান প্রিয়া বালাকে চাপা দিলে স্থানীয়রা তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টিকা নিতে আসা স্থানীয়রা অভিযোগ করে বলেন, টিকা নেওয়ার পরে উমেদপুর কমিউনিটি ক্লিনিকে টিকাদান কেন্দ্রে কোনো বিশ্রামের জায়গা নেই। কেউ অসুস্থ হয়ে পড়লে তাকে বাড়ি চলে যেতে হচ্ছে। টিকা দিয়ে বাড়িতে ফেরার সময় প্রিয়া বালা অসুস্থ হয়ে রাস্তার উপর পড়ে যান। এ সময় পিরোজপুর থেকে আসা একটি পিকআপভ্যান তাকে চাপা দেয়।

উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মো. নুরুল আমিন জানান, টিকা নিতে আসা লোকদের অতিরিক্ত ভিড়ের কারণে সবাইকে বসতে দেওয়া যায়নি। প্রিয়া বালা টিকা নিয়ে যাওয়ার সময় ক্লিনিকের সামনে রাস্তার উপর দুর্ঘটনার শিকার হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইন্দুরকানী থানার ওসি মো. এনামুল হক জানান, সড়ক দুর্ঘটনায় প্রিয়া বালা নিহত হওয়ার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।