প্রধানমন্ত্রীকে হুমকিদাতার শাস্তির দাবিতে গোয়াইনঘাটে বিক্ষোভ মিছিল

রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপিনেতা আবু সাইদ চাঁদ কর্তৃক ‘হত্যার হুমকি’ দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন। এসময় তারা হুমকিদাতা বিএনপি নেতা চাঁদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

সোমবার (২২ মে) বেলা ২টায় গোয়াইনঘাট উপজেলা শহিদ মিনার সম্মুখ থেকে গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলটি শুরু করে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পূনরায় শহীদ মিনারে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। এসময় গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদের পরিচালনায় ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পশ্চিম আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলাম কিবরিয়া হেলালের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ। 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতা আব্দুল হাসিব মামুন, সিলেট জেলা পরিষদ সদস্য সুবাস দাস, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুজিবুর রহমান, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের মুক্তি যোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ জাহাঙ্গীর কবির হেলাল, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সদস্য ও গোয়াইনঘাট উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, যুগ্ম আহবায়ক শাহাবুদ্দিন, আহবায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম,পূর্ব আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, ডৌবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম নিজাম উদ্দিন প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা তাতী লীগের সভাপতি দিপক চক্রবর্তী নান্টু, সাধারণ সম্পাদক সাহীন আহমদ সাবুল, গোয়াইনঘাট উপজেলা ছাত্র লীগের সভাপতি সুফিয়ান আহমদ, সাধারণ সম্পাদক গোলাম রেজওয়ান রাজীব, ডৌবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহ উদ্দিন, ফতেহপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন, যুবলীগ নেতা,কামাল হোসেন মেম্বার প্রমুখ।