সিলেটে বিস্ফোরণের ঘটনায় আরও ২ জনের মৃত্যু

সিলেটের মিরাবাজারের সিএনজি ফিলিং স্টেশনে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ হওয়া দু’কর্মচারী বাদল ও তারেক মারা গেছেন। রাজধানী ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে তারা দু’জন মারা যান। এ নিয়ে মৃতের সংখ্যা দাড়িয়েছে ৪ জনে।

গত ১১ সেপ্টেম্বর রাতে সিলেট বিমানবন্দর থানার কোরবানটিলা এলাকার বাসিন্দা রুমেল সিদ্দিক ও ১২ সেপ্টেম্বর বিকেলে টুকেরবাজার এলাকার ইমন আহমদ (৩২) শেখ হাসিনা জাতীয় বার্ন ইনিস্টিউটে অবস্থায় মারা যান।গত ৫ই সেপ্টেম্বর সন্ধ্যায় প্রেসার নেওয়ার সময় বাল্ব বিস্ফোরণ ঘটলে দাহ্য পদার্থ গায়ে পড়ে আহত হয়েছিলেন ৯ জন।

তাদেরকে ঘটনার পরদিন ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছিলো। আহত হওয়া অপর ৬ জন হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

মারা যাওয়া বাদল সুনামগঞ্জের শাল্লা উপজেলার কাদির গাওয়ের অর্জন দাসের ছেলে ও তারেক আহমদ সিলেট সদর উপজেলার জাঙ্গাইল গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।

সিএনজি পাম্পের মালিক আক্তার ফারুক লিটন জানিয়েছেন- যারা আহত হয়েছিলেন তাদের সুচিকিৎসার জন্য আমরা সব ধরনের সহযোগিতা দিয়ে যাচ্ছেন। মারা যাওয়া বাদল ও তারেক তার সঙ্গে অনেকদিন ধরে কাজ করছে। এ ঘটনায় তিনি মর্মাহত বলে জানান।