একজনের মৃত্যুর খবর শুনে পরিবারের আরও দুইজনের মৃত্যু

বার্ধক্যজনিত রোগে ভোগে মঙ্গলবার সকালে মারা যান আরজু মিয়া (৭০) নামে এক বৃদ্ধ। তার মৃত্যুর খবর শুনে অসুস্থ হয়ে মারা যান আরজু মিয়ার মেয়ে সুরাইয়া আক্তার।

এদিকে সুরাইয়ার মৃত্যু সংবাদ শুনে অসুস্থ হয়ে মারা গেছেন তার মেয়ে সৈয়দা উলফাত সিদ্দিকা। মঙ্গলবার এমন ঘটনা ঘটেছে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের শ্রীকুটা গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের বাসিন্দা সাজিদুর রহমান আরজু মিয়া (৭০) বার্ধক্যজনিত কারণে মঙ্গলবার সকালে ঢাকার পপুলার হাসপাতালে মৃত্যুবরণ করেন। সকাল ৭টার দিকে তার মৃত্যু সংবাদ শুনে তার চতুর্থ মেয়ে সুরাইয়া আক্তার (৪০) অসুস্থ হয়ে পরেন। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধিন অবস্থায় সকাল ৮টার দিকে তিনি মারা যায়। তিনি চুনারুঘাট পৌরসভার উত্তর বাজার এলাকার রিমন মিয়ার স্ত্রী।

এদিকে, সুরাইয়া আক্তারের মৃত্যুর পর অসুস্থ্য হয়ে পরেন তার বড় মেয়ে সৈয়দা উলফাত সিদ্দিকা (১৩)। এক পর্যায়ে দুপুর ২ টার দিকে তিনিও মারা যান।

একই দিনে পরিবারের তিন সদস্যকে হারিয়ে শোকস্তব্ধ পরিবার। সেই সাথে এলাকায়ও শোকের ছায়া নেমে এসেছে।

মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে বাবা, মেয়ে ও নাতনী তিনজনের জানাজা অনুষ্ঠিত হয়। শ্রীকুটা জামে মসজিদ মাঠে যানাযায় হাজারো মুসল্লি অংশ নেন।