বিলাসবহুল আবাসিক হোটেল বারে অভিযান, বিপুল পরিমাণ মদসহ গ্রেফতার ৩৯

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় একটি বিলাসবহুল আবাসিক হোটেল বারে অভিযান চালিয়ে অবৈধ মদ ও বিয়ার কেনাবেচার সময় ৩৯ জনকে গ্রেফতার করেছেন র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ সময় বিদেশি ১২০ বোতল হুইস্কি, ৭৪৯ বোতল ভটকা ও তিন হাজার ৯৮০ বোতল বিয়ার জব্দ করা হয়।

এ ঘটনায় শুক্রবার রাতে আশুগঞ্জ থানায় নিয়মিত মামলা দায়ের করেছে র‌্যাব।

গ্রেফতাররা হলো, মো. ইজারুল হক (৪০), মো. মোস্তাফিজুর রহমান (৪১), মো. বাদল মিয়া (৩৮), অপু চন্দ্র বিশ্বাস (৩০), প্রদীপ চন্দ্র পাল (৩৪), সাজু চন্দ্র বর্মন (২৫), মো. দ্বীন ইসলাম (৪০), শ্যামল রায় (৩৫), সুমন ঘোষ (৪২), মোস্তাফিজুর রহমান পিয়াল (২৬), মো. মিজানুর রহমান (৫০), মো. সোহেল মিয়া ওরফে আবু কাউছার (৪৩), জাকারিয়া ফারুক (৪৮), মো. তারেক মিয়া (২১), আবু হানিফ সেতু (৪৬), মো. জহির মিয়া, রূপন রায় (২২), অপু চন্দ্র দাস (৩৩), আসাদুজ্জামান (৪২), আহসান উল্ল্যাহ, রোমেল আহমেদ (৪২), মো. বাছির মিয়া (৪২), মো. আরিফুজ্জামান আরিফ (২৪), সৈকত মোল্লা (২৬), মো. আনিছুর রহমান (৪১), মো. কামরুল হাসান (৪৫), আওলাদ হোসেন (২৭), আলম সরকার (৪২), মো. লিটন মিয়া (৪৭), মো. আল আমিন (৩৪), তন্তর চন্দ্র বর্মন (২১), পঙ্কজ কুমার (৪৩), ফেরদৌস চৌধুরী (৩৩), মো. খাইরুল (২৬), মো. রানা মিয়া (৩৫), মো. ইরফান শাহ (২৪), শাহীন মিয়া (২৫), মো. আরিফুল ইসলাম (১৯), মেহেদী হাসান রাজ (২৩)।

শুক্রবার রাত দেড়টার দিকে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার মধ্যরাত থেকে শনিবার সকাল পর্যন্ত র‌্যাব সদস্যরা আশুগঞ্জের আরজে টাওয়ারে অভিযান চালায়। এ সময় লাইসেন্স ছাড়া মদ ও বিয়ার কেনা-বেচার অভিযোগে ৩৯ জনকে গ্রেফতার করা হয়। এ সময় জব্দ করা হয় ১২০ বোতল হুইস্কি, ৭৪৯ বোতল ভটকা ও তিন হাজার ৯৮০ বোতল বিদেশি বিয়ার।

এ ঘটনায় গ্রেফতারদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য আইন মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।