যুবককে কুপিয়ে হত্যা

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় আব্দুল মালিক (২৮) নামে যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। জমি সংক্রান্ত বিরোধের জেরে বুধবার রাতে রাজনগরের উত্তরভাগ ইউনিয়নের নিজগাঁও গ্ৰামে এই ঘটনা ঘটে বলে জানা গেছে।

আব্দুল মালিক উত্তরভাগ ইউনিয়নের হায়পুর গ্রামের আব্দুল করিমের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন চাঁদভাগ গ্রামের তাজুল ইসলাম। আহত তাজুল সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, ফেঞ্চুগঞ্জের বাসিন্দা সাবেক এটর্নি জেনারেল অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টুর সম্পদসহ সবকিছু দেখাশোনা করতেন আব্দুল মালিক। উত্তরভাগ ইউনিয়নের অলা মিয়ার সঙ্গে অ্যাডভোকেট মন্টুর সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ ছিল। নিহত আব্দুল মালিক ছিলেন অ্যাডভোকেট মন্টুর যাবতীয় কাজের সাহায্যকারী। বুধবার রাতে বাড়ি ফেরার পথে আব্দুল মালিককে কুপিয়ে হত্যা করে বিরোধী পক্ষ।

এ বিষয়ে উত্তরভাগ ইউনিয়নের সদস্য জুয়েল আহমদ বলেন, উভয়পক্ষের কোন্দলের বলি হল আমার চাচাতো ভাই আব্দুল মালিক। তাকে হত্যার উদ্দেশ্যে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রাজনগর থানার ওসি নজরুল ইসলাম বলেন, একজনকে রাস্তার পাশে কুপিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। এখন পর্যন্ত কেউ আটক হয়নি।