মাধবপুরে ধান কাটা নিয়ে সংঘর্ষ, আহত ১৯

হবিগঞ্জের মাধবপুর উপজেলার আদাঐর ইউনিয়নের কবিলপুর গ্রামে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১৯ জন আহত হয়েছেন।

বুধবার বিকাল সারে ৫ ঘটিকার সময় আদাঐর ইউনিয়নের কবিলপুর গ্রামে ধান কাটা নিয়ে নাসির মিয়া ও একই গ্রামের রহিছ আলীর ছেলে ফজল মিয়ার মধ্যে এ সংঘর্ষ হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, ফজল মিয়া তার নিজ জমির ধান কাটার জন্য পাশের এলাকা থেকে একটি ধান কাটার মেশিন নিয়ে রাস্তা দিয়ে যাওয়ার সময় একই গ্রামের নাসির মিয়া তাকে বাধা দিলে উভয় পক্ষের মাঝে তর্ক শুরু হয়। পরে এক পর্যায়ে লাঠি সোটা ও দেশীয় ধারলো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

আহতরা হলেন- ফুলমতি বেগম (৫১), মিনা বেগম (২৮), জসু মিয়া (২২), সজল মিয়া (২১), ফজল মিয়া (২৪), মুলেদা বেগম (৩০), লিটন (৩২), মাসুম মিয়া (১৭), নাসির মিয়া (৩৫), জসিম (২৫), মঈন উদ্দিন (২৪), লাল মিয়া (৩০), আমেনা বেগম (২৩), মারুফা (২৩), হৃদয় মিয়া (২১), পরমিলা (৩০), রুবেল মিয়া (৩২), স্বপন মিয়া (১৭) ও জুয়েল মিয়া (২৫)।

আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কয়েকজনকে চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি করা হয়, বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়ীয়া সদর হাসপাতালে পাঠানো হয়।

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি ও কাউকে আটক করা হয়নি।