থেরাপি ক্লিনিকে অনৈতিক কর্মকাণ্ড, দুই তরুণীসহ গ্রেফতার ৫

রাস্তার একপাশে পুলিশ লাইন্সের কোয়ার্টার ও মসজিদ। আর ঠিক উল্টোদিকে মা ফিজিওথেরাপি অ্যান্ড হিজামা ক্লিনিক। অনতি দূরেই হযরত শাহজালাল (রহ.) এর পবিত্র মাজার শরীফ।

সিলেট নগরীর মীরের ময়দান পয়েন্টের এ প্রতিষ্ঠানকে ঘিরে নগরীতে গুঞ্জন ছিল আগে থেকেই। অবশেষে শনিবার সন্ধ্যার পর পুলিশ অভিযান চালায়। গ্রেফতার করা হয় দুই যুবক, দুই তরুণী ছাড়াও প্রতিষ্ঠানের ম্যানেজারকে। অর্ণব ৩৫ নম্বর বাসায় গড়ে উঠা এই থেরাপি ও ক্লিনিকে অভিযানের সময় পুলিশ বিপুলসংখ্যক কনডম উদ্ধার করে।

রোববার আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়। সিলেট কোতোয়ালি মডেল থানার ওসি মো. আলী মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, কথিত থেরাপি সেন্টার ও ক্লিনিক থেকে গ্রেফতার ৫ জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অনেক তথ্য দেয়। তারা জানায়, অভিযানের খবর পেয়ে মূল দেহপসারিণীসহ অন্যরা সটকে পড়ে। পালানোর সুযোগ না পাওয়ায় তারা গ্রেফতার হয়। তবে আটকদের নাম প্রকাশে অপারগতা প্রকাশ করে পুলিশ।

স্থানীয়রা জানান, বেশ কিছুদিন ধরে ছদ্মবেশী ভদ্র, স্মার্ট তরুণ-যুবকদের আনাগোনা বেড়ে যাচ্ছিল ওই এলাকায়। এ নিয়ে স্থানীয়রাও গোপনে বৈঠক করে আলোচনা করেছেন সম্প্রতি। এরপরই পুলিশ অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করে।