স্বামীর সঙ্গে পরকীয়া সন্দেহে প্রবাসীর স্ত্রীকে কোপাল আরেক প্রবাসীর স্ত্রী

ফেনীর সোনাগাজীতে স্বামীর সঙ্গে পরকীয়া সন্দেহে এক প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যা চেষ্টার মামলায় আরেক প্রবাসীর স্ত্রীকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

আহত গৃহবধূ শাহানা আক্তার শান্তা (২৮) সোনাগাজী সদর ইউনিয়নের চরখোয়াজ গ্রামের খায়েজ আহমদের বাড়ির সৌদি প্রবাসী দেলোয়ার হোসেনের স্ত্রী। তিনি ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গ্রেফতারকৃত গৃহবধূ রোকেয়া বেগম খালেদা (৩০) একই বাড়ির সৌদি প্রবাসী মো. নুর নবীর স্ত্রী। শনিবার রাতে চরখোয়াজ গ্রাম থেকে খালেদাকে গ্রেফতার করে রোববার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানান, নুর নবীর স্ত্রী রোকেয়া বেগম একই বাড়ির দেলোয়ার হোসেনের স্ত্রী শাহানা আক্তার শান্তাকে তার স্বামীর সঙ্গে পরকীয়া রয়েছে বলে সন্দেহ করে আসছে। একই সঙ্গে শান্তা খালেদার শাশুড়ির সঙ্গে সখ্য করে বিভিন্ন কানকথা বলে তার সঙ্গে পারিবারিক বিরোধ লাগিয়ে দেন। এ নিয়ে দীর্ঘদিন যাবৎ শান্তাকে কুপিয়ে হত্যার পরিকল্পনা করে খালেদা।

পরনের শাড়িতে রক্তের দাগ পড়ার আশঙ্কা করে খালেদা দুপুর ১২টার দিকে গোসল করে পরনের শাড়ি ভিজিয়ে নেন। পানিতে ভেজা শাড়ি পরে পূর্বপরিকল্পনা মোতাবেক একটি ধারালো দা দিয়ে খালেদা উপর্যুপরি কুপিয়ে শান্তাকে হত্যাচেষ্টা চালায়।

স্থানীয়রা শান্তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় আহত গৃহবধূ শান্তার ভাই আরাফাত হোসেন আজমির বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।