০৬ জুলাই ২০২২ ১০:০৭ অপরাহ্ন

০৬ জুলাই ২০২২ ১০:০৭ অপরাহ্ন

নন্দিত সিলেট

জুন ০৯, ২০২২
৫:১২ অপরাহ্ন


লন্ডনে লীডস গ্রুপের নতুন কমিটি গঠিত


বাংলাদেশ এবং ইউরোপের বিভিন্ন দেশে অবস্থিত লিডস এ্যালায়েন্স বিডি লিমিটেড গ্রুপের এজিএম এবং ডিরেক্টরদের মূলধন ফেরত সম্পন্ন হয়েছে।

সোমবার লন্ডনে অবস্থিত লিডস গ্রুপের নিজস্ব রেঁস্তোরায় আনোয়ারুল আম্বিয়া ও সাজিদুর রহমানের সভাপতিত্বে নতুন কমিটি গঠনের লক্ষে কর্মসূচির সূচনা ঘটে।

কর্মসূচির শুরুতেই কোরান থেকে তেলাওয়াত করেন ওয়াহিদুর রহমান । ২০১০ সালে প্রতিষ্ঠিত হওয়া লীডস এ্যালায়েন্স গ্রপের লন্ডনে অবস্থানরত পরিচালকগণদের বিনিয়োগকৃত অর্থ ফেরত দেয়া হয়। পাশাপাশি মামুনুর রশীদ, জাহাঙ্গীর আলম ও মুহিবুল আলম কে নতুন পরিচালক পর্ষদে অন্তর্ভুক্ত করা হয়।

এ সময় পরিচালকগণের নেতৃত্বে আগামী ৩ বছরের নতুন কমিটিতে সভাপতি পদে মনোনীত হন লীডস গ্রুপের পর্তুগালের পরিচালক আনোয়ারুল আম্বিয়া, ভাইস চেয়ারম্যান সাজিদুর রহমান ও লাবিব আনোয়ার, সিইও এনামুল হক, ডেপুটি সিইও মামুনুর রশীদ, হেড অব ফিন্যান্স জাহাঙ্গীর আলম, হেড অব কমিউনিকেশন মুহিবুল আলম এবং হেড অব আইটি জহিরুল ইসলাম মুরাদ। এসময় পরিচালকগণের নেতৃত্বে আরো বিশ্বায়ন কমিটির ঘোষণা করা হয়েছে।

অনুষ্ঠান শেষে নতুন কমিটির সভাপতি আনোয়ারুল আম্বিয়া বলেন ২০১০ সাল থেকে আমাদের যাত্রা শুরু হয়েছে । লীডসের ভবিষ্যৎ পরিকল্পনা গ্রহণ করা হয় । সিইও এনামুল হক বলেন লীডস যুবকদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে তার ডায়নামিক প্রজেক্ট দিয়ে ইনশাআল্লাহ ।