০৬ জুলাই ২০২২ ১০:৫৪ অপরাহ্ন

০৬ জুলাই ২০২২ ১০:৫৪ অপরাহ্ন

নন্দিত সিলেট

জুন ২০, ২০২২
৭:২৬ অপরাহ্ন


‘বিএনপি নেতারা বন্যার্তদের পাশে না দাঁড়িয়ে শুধু ভাষণ দিচ্ছেন’


তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতারা বন্যার্তদের পাশে না দাঁড়িয়ে শুধু ভাষণ দিচ্ছেন। অথচ, আমাদের নেত্রী সঙ্গে সঙ্গে নির্দেশনা দিয়েছেন। সবসময় খোঁজ-খবর নিচ্ছেন। তিনি নিজেও মঙ্গলবার বন্যার্তদের দেখতে যাচ্ছেন।

সোমবার (২০ জুন) দুপুরে সচিবালয়ে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বন্যার্তদের দুর্ভোগ দেখে আমাদের নেতাকর্মীরা ঝাঁপিয়ে পড়েছেন। অথচ, বিএনপির নেতারা চেয়ারপারসনের কার্যালয় এবং প্রেস ক্লাবে বসে নানান ধরনের মন্তব্য করছেন। রাজনীতি তো হচ্ছে মানুষের কল্যাণের জন্য, দেশ-সমাজ এবং মানবসেবার জন্য। কিন্তু তারা মানুষের কল্যাণের রাজনীতি না করে অন্য দলের সমালোচনার রাজনীতি করছেন।

ড. হাছান মাহমুদ বলেন, বন্যা পরিস্থিতি সৃষ্টির সঙ্গে সঙ্গে প্রধানমন্ত্রী প্রশাসন এবং দলের সবাইকে ঝাঁপিয়ে পড়ার নির্দেশনা দিয়েছেন। বন্যার্তদের পাশে দাঁড়াতে বলেছেন। তিনি সেনাবাহিনীসহ সব বাহিনীর সদস্যদের বন্যকবলিত এলাকায় কাজে লাগিয়েছেন। আর বিএনপি নেতাকর্মীরা কোনো কাজ না করে শুধু ভাষণ দিয়ে বেড়াচ্ছে।

তথ্যমন্ত্রী বলেন, বন্যায় আমাদের দলের নেতাকর্মীদেরও অনেক ক্ষতি হয়েছে। তাদের ঘরবাড়ি ডুবে গেছে। এরপরও প্রশাসনের পাশাপাশি দলের নেতাকর্মীরা বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন। আমাদের এক ছাত্রলীগ নেতা বন্যার্তদের পাশে দাঁড়াতে গিয়ে মৃত্যুবরণ করেছেন।