‘আ.লীগ-বিএনপি ৩২ বছর ধরে মানুষকে নিপীড়ন করছে’

আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে ৩২ বছর ধরে নির্যাতন ও নিপীড়ন করছে। এ দুটি দল মানে মুদ্রার এপিঠ-ওপিঠ। মানুষ এখন আর এ দুটি দলকে ক্ষমতায় দেখতে চায় না। রাজবাড়ীতে অনুষ্ঠিত একটি আয়োজনে এসব কথা বলেছেন জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মুজিবুল হক চুন্নু।

রাজবাড়ী পৌরসভা মিলনায়তনে শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, জনগণ চায় আওয়ামী লীগ ও বিএনপির বাইরে নতুন একটি দল ক্ষমতায় আসুক। আমরা জনগণের সেই ভাবনার সঙ্গে একাত্ম হয়েই প্রস্তুতি নিচ্ছি। জাপা ৩০০ আসনেই নির্বাচন করবে।

তিনি বলেন, বিএনপি যেমন হাওয়া ভবনের মাধ্যমে দেশের মানুষকে নিপীড়ন ও নির্যাতন করেছেন তেমনি আওয়ামী লীগও একই কাজ করছে। অথচ জাতীয় পার্টি এমন কাজ কখনোই করেনি। এ দুটি দলের বাইরে সাধারণ মানুষ তাই জাপাকেই বিকল্প ভাবছে।

রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট খন্দকার হাবিবুর রহমান বাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান খান মমিনের সঞ্চালনায় সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাজমা আক্তার, দলের চেয়ারম্যানের উপদেষ্টা ও বগুড়া-৩ আসনের সংসদ সদস্য নূরুল ইসলাম তালুকদার, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দীন, জাতীয় পার্টির যুগ্ম দপ্তর সম্পাদক সমরেশ মন্ডল মানিক, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আসমা আক্তার রুমী, তাছলিমা আক্তার রুমা, মনোয়ারই খোদা মন্টি, জেলা জাতীয় পার্টির সহসভাপতি খোন্দকার গোলাম কবির, সাংগঠনিক সম্পাদক আক্কাছ আলী বাবু, যুগ্ম সাংগঠনিক সম্পাদক হেলাল মাহমুদ, জাতীয় ছাত্রসমাজ রাজবাড়ী জেলা শাখার সভাপতি রুহুল আমিন গাজী বিল্পব, জাতীয় যুব সংহতির রাজবাড়ীর সভাপতি আসাদুল হক মিলন প্রমুখ।

সম্মেলন শেষে উপস্থিত সবার সম্মতিক্রমে পুনরায় অ্যাডভোকেট খন্দকার হাবিবুর রহমান বাচ্চুকে রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সভাপতি ও মোকছেদুর রহমান খান মমিনকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।