শান্তিগঞ্জ ছাগল নিয়ে দুই পক্ষের সংঘর্ষ

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজলার পূর্ব পাগলা ইউনিয়নে ছাগলের গায়ে কাদা লেপে দেওয়াকে কেন্দ্র দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৭ জন আহত হয়েছেশুক্রবার দুপুরে ইউনিয়নের ঘোড়াডুম্বুর গ্রামে দুই পক্ষের মধ্যে এ ঘটনা ঘটপুলিশ সূত্রে জানা যায়, ঘোড়াডুম্বুর গ্রামের বাদশা মিয়ার ছেলে আমিনুর রহমান ও একই গ্রামের মৃত আরিজ উল্লাহ’র ছেলে ছাত্তার মিয়ার মধ্যে ছাগলের গায়ে কাদা মাখিয়ে দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ হয়।

এ সময় একপক্ষ অপর পক্ষের বিরুদ্ধে লাঠিসোঁটা নিয়ে বের হন। উভয় পক্ষই প্রতিপক্ষকে লক্ষ করে ইট-পাটকেল নিক্ষপ করে।এতে অন্তত ৭-৮ জন আহত হয়েছেন। স্থানীয় সূত্র জানায়, আবদুস সত্তারের একটি ছাগল প্রতিবেশী আমিনুর রহমানের বাড়ির আঙ্গিনায় গিয়ে গাছের পাতা খাওয়ার কারণে ছাগলটির গায়ে কাদা লেপে দেয় আমিনুর রহমানে বাড়ির এক শিশু।

এ বিষয়টিকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে প্রথমে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়।পরে তা রূপ নেয় সংঘর্ষে।সংঘর্ষের খবর পেয়ে তাৎক্ষণিক শান্তিগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনার সত্যতা স্বীকার করে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী বলেন, ছাগলের গায়ে কাদা দেয়ার মতো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৭-৮জন আহত হয়েছেন।

নিজে ঘটনাস্থলে আছেন জানিয়ে ওসি খালেদ বলেন,পরিস্থিতি এখন সম্পূর্ণ শান্ত। পুরো পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছেে।