সিলেট-২ আসনে অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়ন হবে : শফিক চৌধুরী

প্রবাসী কল্যাণ ও বৈদেশীক কর্মসংস্থান প্রতিমন্ত্রী, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, সিলেট-২ আসনে অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়ন হবে। আপনাদের বলেছিলাম ভোট দেন, উন্নয়ন হবে। আপনারা ভোট দিয়েছেন আমরা উন্নয়ন দেব। কোন নেতাকর্মী কিংবা আমার কোন উন্নয়ন হবে না, উন্নয়ন হবে এলাকার। বিগত ১০ বছর আমরা ছিলাম উন্নয়ন বঞ্চিত। সারাদেশ উন্নয়নের মহাসড়কে ছিল। কিন্তু আমরা উন্নয়ন পেলাম না। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই এলাকার উন্নয়নের কথা চিন্তা করে আমাকে নির্বাচন করার সুযোগ করে দিয়েছেন। যার ফলে আপনারা সবাই ঐক্যবন্ধ ভাবে কাজ করে আমাকে নির্বাচিত করেছেন।এই বিজয় আমার নয়, ওসমানীনগর-বিশ্বনাথের।

প্রবাসীদের উদেশ্যে তিনি বলেন, প্রবাসীরা অবৈধ পথে টাকা না পাঠিয়ে ব্যাংকের মাধ্যমে দেশে টাকা পাঠান।বৈধ পথে টাকা পাঠাতে প্রবাসীদের বিভিন্ন সুযোগ সুবিধা করে দিয়েছেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী প্রবাসীদের সব সময় মূলায়ন করেন। প্রবাসীরা যেকোন প্রয়োজনে আমার সাথে ২৪ ঘন্টা যোগাযোগ করতে পারবেন।মঙ্গলবার (১৬জানুয়ারি) বিকালে সিলেটের ওসমানীনগর উপজেলার তাজপুর মঙ্গলচন্ডী নিশি কান্ত মডেল উচ্চ বিদ্যালয়ে প্রবাসীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।সভায় বিশেষ অতিথি ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনুয়ারুজ্জাম চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাছির উদ্দিন খান।

যুক্তরাজ্যের লন্ডন মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আনহার মিয়ার সভাপতিত্বে ও তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলকের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.শাকির আহমদ শাহিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা রবিন পাল।

উপজেলা নির্বাহী কর্মকতা মাহুয়া মারমিন ফাতেমা, অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান আশিক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দাল মিয়া, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী, প্রবাসী নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।